লকডাউনে সালমানের কণ্ঠে হৃদয়ছোঁয়া গান ‘তেরে বিনা’

গানের দৃশ্যে সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজ।

লকডাউনে দরিদ্রদের অর্থসহ নানা সহায়তা দিয়ে যাচ্ছেন সুপারস্টার সালমান খান। ভক্তরা তাঁকে নানা নামে ডেকে থাকেন। সাল্লু, ভাইজান, দাবাং খান, বলিউডের সুলতানসহ আরো কত নাম। কখনোই ভক্তদের নিরাশ করেন না সালমান। লকডাউনে মানুষ গৃহবন্দি। এ সময় তাঁদের বিনোদন দিতেও ভুলছেন না সাল্লু ভাই।

কিছুদিন আগে এ সুপারস্টার মুক্তি দিয়েছিলেন ‘পেয়ার করোনা‘ গান। এবার মুক্তি দিলেন হৃদয়ছোঁয়া গান ‘তেরে বিনা‘। লকডাউনের এই অবসরে গানটি শুনে মুগ্ধ হবেন ভক্তরা। গানটি গেয়েছেন সালমান নিজেই। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। পুরো দৃশ্য ধারণ করা হয়েছে সালমানের প্যানভেলের খামারবাড়িতে। সেখানে অনেক দিন ধরে রয়েছেন জ্যাকু। লকডাউনের বিধিনিষেধ মেনেই দৃশ্য ধারণ করা হয়েছে।

দেখুন ভিডিওতে :

এই মিউজিক ভিডিওর মধ্য দিয়ে ভক্তরা একপলক দেখে নিতে পারবেন সালমানের খামারবাড়ির ভেতরের মনোরম দৃশ্য। সালমানের বাড়ি দারুণভাবে সজ্জিত। সালমানের হৃদয়ও যে ভালোবাসায় ভরা, তা গানের কথায় উঠে এসেছে।

গানটির কথা লিখেছেন সাব্বির আহমেদ। সুর করেছেন অজয় ভাটিয়া। কণ্ঠ দেওয়ার পাশাপাশি মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সালমান খান।

সালমান খানের ইউটিউব চ্যানেলে আজ গানটি মুক্তির পর মাত্র চার ঘণ্টায় ২০ লাখ ৫০ হাজারের বেশি ভিউ হয়েছে। ২৬ হাজারের বেশি প্রশংসাসূচক মন্তব্য জমা পড়েছে। বুঝতেই পারছেন, সুপারহিট হতে চলেছে সালমানের গান।