২৫ বছর আগের নিরাবরণ ছবি নিলামে তুলছেন জেনিফার

করোনাভাইরাসের প্রকোপে দিশেহারা পুরো বিশ্ব। মৃত্যুর তালিকায় প্রতিদিন যোগ হচ্ছে অগণিত মানুষ। বিশ্বে ৬৫ লাখের বেশি মানুষ এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা মোকাবিলা ও দুর্গত মানুষের সাহায্যার্থে বিভিন্ন অঙ্গনের তারকারা এগিয়ে এসেছেন। এবার করোনা-দুর্গতদের জন্য ত্রাণ তহবিল গড়তে এগিয়ে এলেন হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টোন।

অর্থ সংগ্রহের জন্য জেনিফার অ্যানিস্টোন তাঁর ২৫ বছর আগের নিরাবরণ ছবি নিলামে তুলছেন। ১৯৯৫ সালের নভেম্বরে ছবিটি তুলেছিলেন বিখ্যাত আলোকচিত্রী মার্ক সেলিগার। ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জেনিফার একটি ভিডিও শেয়ার করেছেন। ক্যাপশনে তহবিল সংগ্রহের কথা জানিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, ছবিটি তোলার পর সেটি হাতে আসার পুরো প্রক্রিয়া।

জেনিফার জানান, তাঁর পোর্ট্রেট বিক্রির পুরো অর্থই যাবে এনএএফ ক্লিনিকস নামের সংগঠনের তহবিলে। সংগঠনটি বিনামূল্যে করোনা পরীক্ষা করছে। এ ছাড়া নানাভাবে দুর্গতদের সহায়তা করছে সংগঠনটি।

বিখ্যাত ওই ছবিতে জেনিফারকে হাঁটুর ওপর দুই হাত এবং তার ওপর থুতনি রেখে লাস্যময় ভঙ্গিতে দেখা যাচ্ছে। দুই গাল স্পর্শ করা চুল, প্রখর দৃষ্টি আর শরীরের লাবণ্য যে কাউকে মুগ্ধ করবে।

৫১ বছর বয়সী জেনিফার অ্যানিস্টোন ছাড়াও লিওনার্দো ডিক্যাপ্রিও ও অপরাহ উইনফ্রে তাঁদের ছবি নিলামে তুলবেন।