দেশবাসীর কাছে সুস্থতার জন্য দোয়া চেয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

দ্রুত শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। চিকিৎসকের বরাত দিয়ে এনটিভি অনলাইনকে এ তথ্য জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা জাহাঙ্গীর আলম মিন্টু।

মিন্টু জানান, ১৪ দিন পর আজ জাফরুল্লাহ চৌধুরীর আবারও করোনা পিসিআর টেস্ট হবে। আগের চেয়ে এখন পর্যন্ত ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি ঘটেছে। চিকিৎসকরা মনে করছেন, গতকাল থেকে এখন পর্যন্ত একইরকম অবস্থা।

নিজের সুস্থতার জন্য ডা. জাফরুল্লাহ চৌধুরী দেশবাসীর দোয়া চেয়েছেন বলেও জানান মিন্টু।

গত ২৪ মে বিকেল ৫টায় গণস্বাস্থ্য নগর হাসপাতালে গণস্বাস্থ্য কর্তৃক আবিষ্কৃত কিট দিয়ে বিজ্ঞানী বিজন শীল ডা. জাফরুল্লাহর করোনা টেস্ট করলে ফলাফল পজিটিভ আসে। তার দুদিন পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালেও তাঁর করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

করোনা আক্রান্ত হওয়ার পর ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমা‌নে নিজের প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতা‌লে ব্রিগেডিয়ার (অব.) অধ্যাপক ডা. মামুন মুস্তাফি, অধ্যাপক ডা. নজীবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

ডা. জাফরুল্লাহ চিকিৎসাসেবায় নিয়োজিত গণস্বাস্থ্য কে‌ন্দ্রের চি‌কিৎসক ও স্বাস্থ্যকর্মী‌ এবং সাংবাদিকদের সঠিক সংবাদ পরিবেশন করায় তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ, সেইসঙ্গে তাদের প্রতি অকৃত্রিম ভা‌লোবাসা এবং আন্তরিক শ্রদ্ধা জানান।