চলে গেলেন অভিনেতা চিরঞ্জীবী

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন কন্নড় অভিনেতা চিরঞ্জীবী সারজা। গতকাল রোববার মাত্র ৩৯ বছর বয়সে মারা যান তিনি। ৬ জুন তাঁর শ্বাসকষ্ট হলে দ্রুত একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর বুকে ব্যথা ছিল। চিকিৎসকেরা এ অভিনেতাকে বাঁচানোর সর্বোচ্চ চেষ্টা করলেও শেষ পর্যন্ত রোববার সন্ধ্যায় শেষ নিশ্বাস ত্যাগ করেন।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে। কন্নড় ভাষার অভিনেতা অর্জুন সারজার ভাইপো চিরঞ্জীবী সারজা এবং তিনি বর্ষীয়ান অভিনেতা শক্তি প্রসাদের নাতি।

চিরঞ্জীবী সারজা বেশ কিছু ব্যবসাসফল ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে ‘সিঙ্গা’, ‘চিররু’, ‘আম্মা আই লাভ ইউ’ ও ‘অতগারা’ উল্লেখযোগ্য। করোনাভাইরাসের কারণে চলমান লকডাউনে অভিনেতার শেষকৃত্য কয়েকজন পরিবারের সদস্যের উপস্থিতিতে সম্পন্ন হবে। সরকারি বিধি অনুযায়ী, করোনা পরীক্ষায় নমুনা সংগ্রহ করা হবে।

চিরঞ্জীবীর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে কন্নড় ইন্ডাস্ট্রিতে। বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা, সাবেক ক্রিকেটার অনিল কুম্বলে, অভিনেত্রী প্রিয়ামণি রাজ, এ শারদা, সানজানা গলরানিসহ অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর আত্মার শান্তি কামনা ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।