দেহরক্ষী শেরাকে জলে-জঙ্গলে ঘুরছে সালমান খান!

‘তারকাদের সৃজনশীল  হওয়া আবশ্যক। আর কাজের প্রতি ভালোবাসা ও আনন্দের মিশেল থাকলে তাতে কখনো উৎসাহে ভাটা পড়ে না। এর প্রমাণ বলিউড সুপারস্টার সালমান খান। করোনাভাইরাসের কারণে লকডাউনে থাকাবস্থায় তিনি একের পর এক চমক দিয়ে ভক্ত-অনুরাগীদের মুগ্ধতা বাড়িয়ে তুলেছেন।

ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, লকডাউনে প্যানভেলের খামারবাড়িতে অবস্থান করছেন সালমান। আর সেখান থেকে নিজের গাওয়া ‘তেরে বিনা’, ‘পেয়ার করোনা’ ও ‘ভাই ভাই’ শিরোনামে তিনটি গান মুক্তি দিয়েছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নতুন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে সালমান, তাঁর ব্যক্তিগত দেহরক্ষী শেরা এবং সালমানের বান্ধবী রোমানিয়ান টেলিভিশন অভিনেত্রী ও উপস্থাপিকা ইউলিয়া ভানটুর ছিলেন। তাঁদের সুন্দর প্রাকৃতিক দৃশ্যাবলী পেরিয়ে নৈসর্গিক দৃশ্য উপভোগ করতে দেখা যায়। জল-জঙ্গল পেরিয়ে চলেছেন তাঁরা। কিন্তু কোথায় যাচ্ছেন?

‘কিংবদন্তিকে অনুসরণ করো… আমার মালিক,’ ক্যাপশনে লিখেছেন সালমানের বহু বছরের সঙ্গী, দেহরক্ষী শেরা। ভিডিওতে দেখা যাচ্ছে, ভাইজানকে অনুসরণ করে শেরা এগিয়ে যাচ্ছে। ছোট ছোট খাদ, দূরে পাহাড়ও দেখা যাচ্ছে।

মনোরম প্রাকৃতিক দৃশ্যের ছবি প্রকাশ্যে এনেছেন ইউলিয়া ভানটুরও। তিনি অবশ্য এর ক্যাপশন দেওয়ার দায়িত্ব ছেড়ে দিয়েছেন তাঁর ভক্তদের প্রতি।

ভিডিও-ছবিতে ভানটুরের উপস্থিতি অবশ্য সালমানের নতুন গানের ইঙ্গিত দিচ্ছে বলে মনে করছেন অনেকে। এই দলটি সত্যিই নতুন কোনো গান নিয়ে হাজির হবে কি না, তা অবশ্য সময়ই বলে দেবে।

সালমান খানকে আগামীতে প্রভুদেবা পরিচালিত ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এতে বলিউড অভিনেত্রী দিশা পাটানিরও দেখা মিলবে।