সাত বছর পর জুটি বাঁধছেন শাকিব খান ও মাহি

`জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ২০১৩ সালে ‘ভালোবাসা আজকাল’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন দেশের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শাকিব খান ও মাহিয়া মাহি। ছবিটি পরিচালনা করেছিলেন নির্মাতা পি এ কাজল। দীর্ঘ সাত বছর পর আবারও তাঁরা জুটি বাঁধছেন ‘নবাব এলএলবি’ ছবিতে, এমন ঘোষণা দিয়েছিলেন পরিচালক অনন্য মামুন।

শাকিব খান ও মাহিয়া মাহির জুটি বাঁধার খবরে তাঁদের ভক্তদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়। তবে আসলেই তাঁরা জুটি বাঁধছেন কি না, তা এখন নিশ্চিত করে বলতে পারছেন না অনন্য মামুন।

মামুন বলেন, ‘আসলে শাকিব খানের সঙ্গে আমরা চুক্তি করেছি। আর মাহির সঙ্গে তখন আমাদের কথা হয়েছিল। অফিশিয়ালি চুক্তি হয়নি। করোনার কারণে ছবির শুটিং বন্ধ রাখায় এ বিষয়ে আর কথা হয়নি। আগামী ১২ আগস্ট বুধবার প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে সভায় আমরা সিদ্ধান্ত নেব। সেখানেই চূড়ান্ত হবে কে কে কাজ করছেন ছবিতে আর কবে থেকে শুট শুরু হবে।’

এ ছবির প্রযোজনা সংস্থা ‘সেলিব্রেটি প্রোডাকশন হাউস’। এরই মধ্যে বেশ কিছু চলচ্চিত্র নির্মাণ হয়েছে তাদের ব্যানারে। যে প্রতিষ্ঠানগুলো নিয়মিত চলচ্চিত্র নির্মাণ করছে, তাদের অন্যতম এটি। গত ২৮ মার্চ থেকে ‘নবাব এলএলবি’  চলচ্চিত্রের শুট শুরুর কথা ছিল।

অনন্য মামুন পরিচালিত এ ছবির বাজেট করোনা মোকাবিলায় ব্যয় করা হয়েছে। রাজধানীর কুর্মিটোলা হাসপাতাল, কুয়েত মৈত্রী হাসপাতাল, আল বারাকা হাসপাতালসহ বেশ কিছু হাসপাতালের চিকিৎসক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সুরক্ষা নিশ্চিত করতে ২৫ হাজার পিপিই (পারসোনাল প্রোটেকটিভ ইক্যুইপমেন্ট) বিতরণ করা হয়েছে।,