আরো দুই বছর ইউনাইটেডে থাকছেন পল পগবা

‘পল পগবার সঙ্গে আরো দুই বছরের জন্য চুক্তি নবায়ন করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। নতুন চুক্তি অনুযায়ী ২০২২ সাল পর্যন্ত ওল্ড ট্র্যাফোর্ডে থাকছেন এই ফরাসি মিডফিল্ডার।

সূত্র : বিবিসি

চলতি মৌসুমে পগবার সঙ্গে ম্যানইউর চুক্তি শেষ হয়ে যায়। সম্প্রতি ট্রান্সফার মার্কেটে জোর গুঞ্জন ছিল ইউনাইটেড ছেড়ে তিনি রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারেন। কিন্তু শেষ পর্যন্ত সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ম্যানইউতেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

চুক্তির বিস্তারিত প্রসঙ্গে ইউনাইটেড আনুষ্ঠানিক কোনো ঘোষনা দেয়নি। কিন্তু ইউনাইটেড বস ওলে গানার সুলশার গতকাল শুক্রবার সংবাদ সম্মেলনে পগবার চুক্তি নবায়নের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সম্পর্কে সুলশার বলেছেন, ‘পল আমাদের খেলোয়াড়। আগামী দুই বছরের জন্য সে আমাদের সঙ্গেই থাকছেন। আমি নিশ্চিত নিজের সেরাটা দেওয়ার করবেন তিনি। আমরাও তার কাছ থেকে সেরাটাই আশা করি।’

২০১৬ সালে রেকর্ড চুক্তিতে জুভেন্টাস থেকে ইউনাইটেডে যোগ দিয়েছিলেন পগবা। কিন্তু ইনজুরি ও ফর্মহীনতার কারণে প্রিমিয়ার লিগের জায়ান্টদের হয়ে তাঁর দ্বিতীয় মেয়াদের সময়গুলো মোটেই ভালো কাটেনি।

ইনজুরির কারণে গত মৌসুমে মাত্র ২২টি ম্যাচে খেলেছেন। নতুন মৌসুমে প্রথম তিন ম্যাচে দুটিতে পরাজিত হওয়া ইউনাইটেডের হয়ে এখনো নিজেকে মেলে ধরতে পারেননি এই ফরাসি তারকা।,