স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে নেই মেসি

চেনারূপে ফিরেছেন লিওনেল মেসি। তাতে লা লিগার শীর্ষ চারে ফিরেছে বার্সেলোনা। কিন্তু ছন্দ ফিরে পাওয়া ‍কাতালান ক্লাবে আবারও ধাক্কা! বুধবার রাতে স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে নামছে বার্সেলোনা। কিন্তু ম্যাচটিতে তারা পাচ্ছে না অধিনায়ক মেসিকে। সংবাদমাধ্যম মার্কা ও ইএসপিএন বার্সেলোনা সমর্থকরদের জন্য এমন দুঃসংবাদই দিয়েছে।

‘অস্বস্তিবোধ’ করায় বুধবার সকালের অনুশীলন সেশনে ছিলেন না মেসি। তখন থেকেই তাকে নিয়ে শঙ্কা তৈরি। যদিও ভক্তরা আশা বুক বেঁধেছিলেন রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে পাওয়া যাবে আর্জেন্টাইন তারকাকে। কিন্তু মার্কা ও ইএসপিএন খারাপ খবরই দিয়েছে তাদের।

স্প্যানিশ সুপার কাপের অন্য সেমিফাইনালে খেলবে রিয়াল মাদ্রিদ ও আথলেতিক বিলবাও। এদের মধ্যে জয়ী দলের বিপক্ষে ফাইনালে দেখা যেতে পারে মেসিকে, অবশ্য সোসিয়েদাদ বাধা পেরিয়ে যদি বার্সেলোনা শিরোপা নির্ধারণী ম্যাচে উঠতে পারে তবে।

গ্রানাদা ম্যাচের পর মঙ্গলবার অনুশীলন করেছিলেন মেসি। তবে অস্বস্তিবোধ করেছিলেন, যে কারণে বুধবারের অনুশীলন থেকে বিরত থাকেন। আর এখন শোনা যাচ্ছে, স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে খেলতেই পারবেন না আর্জেন্টাইন সুপারস্টার।

বাংলাদেশ সময় বুধবার দিবাগত রাত ২টায় সোসিয়েদাদের মুখোমুখি হবে বার্সা। সেখানে মেসির না থাকাটা নিঃসন্দেহে বার্সেলোনার জন্য বিশাল ধাক্কা।