এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার উন্নতি

আগের চেয়ে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানের। তার অক্সিজেনের মাত্র বেড়ে এখন স্বাভাবিক রয়েছে।

তিনি বলেন, ‘বাবার শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে। ওনার অক্সিজেনের মাত্রা বেড়েছে। প্রথমে অক্সিজেনের মাত্রা ৮৩ ছিল, এখন তা ৯৮। তাছাড়া ৫ লিটারের জায়গায় এখন ১ লিটার দেওয়া হচ্ছে। সকালে বুকে সিটি স্ক্যান করা হয়েছে, সেই রিপোর্টও ভালো এসেছে। ’

এটিএমকন্যা আরও বলেন, ‘চিকিৎসক আরও কয়েকটি রিপোর্ট দিয়েছেন, সেগুলো হাতে আসলে আশা করছি আগামী শনিবার (২০ ফেব্রুয়ারি) বাবাকে নিয়ে বাসায় ফিরতে পারবো। ’

সঠিক সময় কিংবদন্তি এই অভিনেতাকে হাসপাতালে না নিলে বড় ধরনের সমস্যা হতে পারতো বলেও জানান তিনি।

এর আগে বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে এটিএম শামসুজ্জামানকে রাজধানীর আজগর আলী হাসপাতালে চেকআপ করাতে নিয়ে যান কোয়েল। তবে শারীরিক অবস্থা খারাপ হওয়ায় অভিনেতাকে হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন চিকিৎসক। এরপর থেকেই হাসপাতালে ভর্তি রয়েছেন দেশের ছোট ও বড়পর্দার তুমুল জনপ্রিয় এ বর্ষীয়ান অভিনেতা।

শ্বাসকষ্ট থাকলেও এটিএম শামসুজ্জামানের করোনার কোনো লক্ষণ নেই। দু’দিন ধরে তার বমি হচ্ছিল। বুধবার দুপুরের খাবার শেষে তার শারীরিক অবস্থা খারাপ হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। ঠাণ্ডাসহ বেশ কিছু সমস্যায় ভুগছেন তিনি।