পরীমনি ও একার সদস্যপদ স্থগিত করলো শিল্পী সমিতি

শিল্পীর খাতা থেকে আপাতত নাম কাটা পড়লো গেল ক’বছরের শীর্ষ নায়িকা পরীমণির। তার সদস্যপদ স্থগিত করেছে চলচ্চিত্র শিল্পী সমিতি। ৭ আগস্ট বেলা পৌনে পাঁচটায় বিএফডিসিতে আয়োজিত সংবাদ সম্মেলনে সমিতির নেতারা আনুষ্ঠানিকভাবে এই সিদ্ধান্ত জানায়।

এসময় সংগঠনটির সভাপতি মিশা সওদাগর লিখিত বিবৃতি পড়ে শোনান। এসময় তার পাশে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, ডিপজল, অঞ্জনা, রুবেলসহ অনেকে। এতে পরীমণির পাশাপাশি সিনিয়র নায়িকা একার কথাও উল্লেখ করা হয়।

মিশা বলেন, ‘দুই-একজন শিল্পীর নেতিবাচক খবর দিয়ে সকল শিল্পীদের কাজকে মূল্যায়ন করা ঠিক হবে না। ব্যক্তিগত কারণে তাদের গ্রেফতার করা হয়েছে। আমাদের সংবিধানে এ বিষয়ে স্পষ্ট উল্লেখ করা আছে, সমিতির কোনও সদস্য যদি সমিতির ভাবমূর্তি ক্ষুণ্ণ করে কোনও কাজে লিপ্ত হয় সঙ্গে সঙ্গে তার সদস্যপদ সাময়িকভাবে স্থগিত হবে। সেহেতু আজকের (৭ আগস্ট) সর্ব সম্মতিক্রমে তাদের (পরী ও একা) সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হলো।

উল্লেখ্য, গত ৪ আগস্ট সন্ধ্যায় বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করা হয়। এরপর তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। এর আগে আরেক মামলায় গ্রেফতার হয়েছেন একসময়ের নায়িকা একা।