আওয়ামী লীগ সরকার গঠন করলে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

‘স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, আওয়ামী লীগ সরকার গঠন করলে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়। এমন একটা সময় ছিল যখন জনগণকে হেঁটে হেঁটে দূর-দূরান্ত থেকে এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে হয়েছে। আল্লাহর অশেষ রহমতে সেই জনদুর্ভোগ এখন আর নাই। ঘর থেকে বের হলেই আমাদের পাকা রাস্তা আছে। এখন যেকোনো জায়গায় আমরা গাড়ি নিয়ে চলাচল করতে পারি।

মানিকগঞ্জ সদর উপজেলার বাংলাদেশ হাট-তিল্লি-কলিয়া-ছনকা-নাগরপুর পর্যন্ত এ সড়ক বাস্তবায়ন করছে স্থানীয় সরকার বিভাগ। সাত হাজার ৬৫৫ মিটার দৈর্ঘ্য ও ৫ দশমিক ৫০ মিটার প্রস্থের এ সড়কটির প্রকল্প ব্যয় ধার্য করা হয়েছে ১০ কোটি ২১ লাখ ২০ হাজার ৬০৪ টাকা।

উদ্বোধনকালে বক্তব্য দেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এস এম ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুল ইসলাম, জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী ফজলে রাব্বী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, শ্রমবিষয়ক সম্পাদক লিয়াকত আলী ভান্ডারী ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন।

এ সময় সামাজিক দূরত্ব মেনে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সম্পাদক সুদেব কুমার সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকার, মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা ও সড়ক নির্মাণের ঠিকাদারি প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।,