ছেলের ম্যান সিটি যাত্রার অডিও নিয়ে যা বললেন মেসির বাবা

লিওনেল মেসির নতুন গন্তব্য মনে করা হচ্ছে ম্যানচেস্টার সিটিকে। এ নিয়ে বুধবার আর্জেন্টিনার ‘লা নাসিওন’ পত্রিকা একটি অডিও বার্তাও প্রকাশ করে। যেখানে মেসি তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে আলোচনার পর বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যাওয়ার ব্যাপারে বলেছেন।
সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ব্যাপক সাড়া ফেলেছে এই অডিও। তবে মেসির পিতা হোর্হে মেসির দাবি, অডিও বার্তাটি ভুয়া। বুরোফ্যাক্সের মাধ্যমে বার্সেলোনাকে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত মেসি জানিয়েছেন ঠিকই, তবে আনুষ্ঠানিকভাবে এখন পর্যন্ত কিছু বলেননি ।
এরই মধ্যে বুধবার আর্জেন্টাইন সংবাদপত্র লা নাসিওন ৩৯ সেকেন্ডের একটি অডিও প্রকাশ করে। লা নাসিওনের দাবি, মেসির একটি ঘনিষ্ঠ সূত্র থেকে অডিও বার্তাটি পেয়েছে তারা। সেখানে মেসি বলছেন, ‘আন্তোনেল্লার সঙ্গে কথা বলেই বার্সা ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি।

খারাপ লাগছে কিন্তু এখানেই শেষ, আমার মনে হয় চক্র পূরণ হয়েছে। সিটিতে যাওয়ার ব্যবস্থা করতে অবশ্যই পেপের সঙ্গে কথা বলব। আমি যা চাই তার সঙ্গে ওরা মানানসই। এরপর মেসির বাবা ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেন, ‘হাই লা নাসিওন, এটা ভুয়া । এই স্বীকারোক্তির অস্তিত্ব নেই। এটা কোনো জালিয়াতের কাজ

এছাড়া স্প্যানিশ রেডিও ‘ওন্দা চেরো’র ক্রীড়া বিভাগের প্রধান আলফ্রেডো মার্টিনেজও নিশ্চিত করেছেন লা নাসিওনের অডিও বার্তাটি ভুয়া। এ নিয়ে তার টুইট, ‘সারাদিন ধরে মেসির একটি ভুয়া অডিও ঘুরছে। ভুল করবেন না। এটা বানানো।,