রোনালদোর সাবেক সতীর্থ ক্রিস্টফ মেটজেল্ডার ফেঁসে গেলেন

‘রিয়াল মাদ্রিদের সাবেক ফুটবলার ক্রিস্টফ মেটজেল্ডার বড় কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছেন। ক্রিস্টিয়ানো রোনালদো ও মদ্রিচদের সাবেক সতীর্থর বিরুদ্ধে অভিযোগ, তিনি শিশুদের অশ্লীল ভিডিও ও ছবি নিজের সংগ্রহে রেখে ব্যবসা করেন। জার্মানি পুলিশ তাঁর বাড়িতে হানা দিয়ে তা উদ্ধার করেছে।

অনেকদিন ধরেই এমন অভিযোগ ছিল মেটজেল্ডারের বিরুদ্ধে। কিন্তু প্রমাণের অভাবে তাঁকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এই কাজে এক নারীকেও যুক্ত করেছেন তিনি। এসব ছবি ও ভিডিও পৌঁছে দিয়ে অর্থ নিয়ে আসেন।ফুটবল থেকে অবসর নিয়ে কোচিং করাচ্ছিলেন মেটজেল্ডার। তাঁকে জিজ্ঞাসাবাদ করার পর মোবাইল ফোনটি নিয়ে নেয় পুলিশ। পরে তাঁর বাসভবনেও হানা দেয় হামবুর্গ পুলিশ। সেখানে গিয়ে সাবেক জার্মান তারকার একটি কম্পিউটার বাজেয়াপ্ত করা হয়।

জার্মানির বিখ্যাত ট্যাবলয়েড বিল্ড পত্রিকা জানিয়েছে, তদন্ত করার পর মেটজেল্ডারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। অবশ্য এই ডিফেন্ডারকে এখনো আটক করা হয়নি। দোষ প্রমাণিত হলে তাঁকে জেলে পাঠানো হতে পার।

পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, মেটজেল্ডার শিশুদের ১৫টি পর্নো ছবি তাঁর সাবেক বান্ধবীকে পাঠিয়েছিলেন। সেই বান্ধবীই পুলিশের কাছে অভিযোগ করেন।

মেটজেল্ডার ২০০৭ সালে বরুসিয়া ডর্টমুন্ড থেকে রিয়ালে যোগ দিয়েছিলেন। সেবার জার্মানি জাতীয় দলেও খেলেছিলেন। জার্মানির হয়ে ৪৭টি ম্যাচ খেলেন তিনি। রিয়ালে তাঁর সতীর্থদের মধ্যে উল্লেখযোগ্য ছিলেন রোনালদো, রাউল গঞ্জালেস, ইকর ক্যাসিয়াস, সার্জিও রামোসরা।,