হাসপাতালের বাইরে ট্রাম্পের সুস্থতা কামনা করেছেন তাঁর সমর্থকরা

‘করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সুস্থতা কামনা করেছেন তাঁর সমর্থকরা। সম্প্রতি স্ত্রী মেলানিয়াসহ করোনায় আক্রান্ত হয়েছেন ট্রাম্প। বর্তমানে তিনি মেরিল্যান্ডের বেথেসডার ওয়াল্টার রিড সামরিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সূত্র : বিবিসি
সে সময় সমর্থকদের হাতে ফুল এবং বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড দেখা গেছে। দেশের বিভিন্ন স্থানে ট্রাম্প সমর্থকরা সমাবেশ করেছেন। তাঁরা প্রেসিডেন্টের দ্রুত সুস্থতা কামনা করে প্রার্থনা করেছেন।

স্থানীয় সময় শুক্রবার সকালে ট্রাম্পের করোনা পজিটিভের খবর প্রকাশ হয়। সেদিন সন্ধ্যায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। অতিরিক্ত সতর্কতা থেকেই তাঁকে হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে ট্রাম্প এবং মেলানিয়া ছাড়াও হোয়াইট হাউসের আরো বেশ কয়েকজন কর্মকর্তার করোনায় আক্রান্তের খবর সামনে এসেছে।

সিএনএন জানিয়েছে, হোয়াইট হাউসে ট্রাম্পের প্রায় ডজনখানেক ঘনিষ্ঠ মিত্র করোনায় আক্রান্ত হওয়ায় তাঁর প্রশাসন বেশ খানিকটা বেকায়দায় পড়ে গেছে।

হোয়াইট হাউসের উপদেষ্টা ও ট্রাম্পের ঘনিষ্ঠ কর্মকর্তা হিসেবে পরিচিত হোপ হিক্স করোনায় সংক্রমিত হওয়ার একদিন পর গত ১ অক্টোবর ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পের দেহে করোনা সংক্রমণ শনাক্ত হয়। এরপর থেকে ট্রাম্পের আশপাশের মানুষজনের মধ্যে করোনা শনাক্তের পর সংখ্যা ক্রমশ বাড়ছে।,