ব্যবসায়ী পরিচয়ে শিল্পী হায়দার হোসেন

ব্যতিক্রমী গান গেয়ে পরিচিতি পাওয়া কণ্ঠশিল্পী হায়দার হোসেন এবার নতুন পরিচয়ে! গানের পাশাপাশি নতুন যাত্রাপথে এবার ব্যবসা শুরু করেছেন ‘ফাইসা গেছি মাইনকার চিপায়’ খ্যাত এই শিল্পী।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) হায়দার হোসেন শুরু করেছেন একটি ফুডকোর্ট এর বিজনেস। যার নাম‘ফ্লেভাস অন ফায়ার’। জাঁকজমক পূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম, অভিনেতা ফেরদৌস, এস আই টুটুলসহ মিডিয়ার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নতুন যাত্রায় হায়দার হোসেন বলেন, আমি গানের মানুষ। গানকে সঙ্গে নিয়ে এই ফুড কোর্টের ব্যবসাটি শুরু করতে যাচ্ছি। আমরা ফুডকোর্টটি নতুন করে সাজানোর চেষ্টা করেছি। এখানে আমরা রেখেছি মাল্টিপল কুজিন। অনেক ধরনের খাবারের সমারোহ থাকছে এখানে। কোনো দোকানের খাবারের সঙ্গে এখানের মিল নেই। এ ছাড়া আমরা চেষ্টা করেছি পারিবারিক একটি পরিবেশ তৈরি করতে। যেখানে পরিবারের সবাইকে নিয়ে সুন্দর পরিবেশে আড্ডা ও মজার মজার খাবার খেতে পারবে।

তিনি বলেন, এই ফুডকোর্টে লাইভ গান বাজনার আয়োজন থাকবে। যেখানে নতুন শিল্পীদের পাশাপাশি সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় কণ্ঠশিল্পীরা।

নিজের গানের ক্যারিয়ার নিয়ে ‘তিরিশ বছর পরেও আমি স্বাধীনতাটাকে খুঁজছি’র এই শিল্পী আরও বলেন, এবছর আমার নতুন কিছু গানের পরিকল্পনা আছে। গানটা আবারও পুরোদমে শুরুর কথা চিন্তা করছি।

উদ্ধোধনী অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় গান পরিবেশন করেন এস আই টুটুল, দিনাত জাহান মুন্নী ও হায়দার হোসেন। তিনশো ফুটে স্বদেশ প্রপার্টিজের ভেতরে এই ফুডকোর্টটি রয়েছে বলেও জানান হায়দার হোসেন।