করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে মহেন্দ্র সিং ধোনির বাবা-মা

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মহেন্দ্র সিং ধোনির বাবা-মা। যদিও ধোনি আইপিএলের করোনা-বিধি ও জীবানু সুরক্ষিত বলয়ের কারণে চেন্নাই সুপার কিংসের সঙ্গেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

ধোনির বাবা-মা করোনায় আক্রান্ত হয়েছেন তার জন্মশহর রাঁচিতে। সেখানেই বুধবার একটি হাসপাতালে ভর্তি আছেন। এদিনই আবার ধোনির নেতৃত্বাধীন দল হারিয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। অবশ্য চেন্নাই কোচ স্টিফেন ফ্লেমিং বলেছেন, ধোনি দলের সঙ্গে থাকলেও তার পরিবারের সব ধরনের খবর রাখছে দলটির ম্যানেজমেন্ট, ‘ম্যানেজমেন্টের পক্ষ থেকে আমরা সবাই ওর পরিবারের পরিস্থিতি সম্পর্কে সজাগ। আর ওর পরিবারের জন্য সব ধরনের ব্যবস্থাই নেওয়া হয়েছে। ধোনির সঙ্গে এ নিয়ে কথা হয়েছে, সে জানিয়েছে পরিস্থিতি নিয়ন্ত্রণে। তার পরেও আমরা আগামী কয়েক দিন সেসব পর্যবেক্ষণে রাখবো।’

সম্প্রতি ভারতেও করোনা পরিস্থিতি ভয়ানক রুপ ধারণ করেছে। এরই মধ্যে এর প্রভাব পড়েছে আইপিএলের দলগুলোতে। ৩ এপ্রিল করোনা পজিটিভ হয়েছেন কলকাতার নিতিশ রানা। তিনি সুস্থ হয়ে উঠেছেন যদিও। একইভাবে পজিটিভ হয়েছেন দিল্লি অধিনায়ক অক্ষর প্যাটেলও। এমনকি ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্রাউন্ড স্টাফরাও এই ভাইরাসের আক্রমণে ভুগেছেন। তার ওপর জীবানু সুরক্ষিত বলয়ে অবসাদে ভুগে আইপিএল ছেড়েছেন রাজস্থানের লিয়াম লিভিংস্টোন।