রাজীব মণি দাসের নামে ফেসবুক পেইজ খুলে প্রতারণা

ফেসবুকে নাট্যকার রাজীব মণি দাসের নামে একটি ভুয়া facebook page (যার নাম Rajib Moni Das) খুলে প্রতারণা করছে একটি কু-চক্র। যার বর্তমান ফলোয়ার ১২,০০০ (বার হাজার)-এর বেশি। পেইজের মধ্যে তাঁর ব্যক্তিগত ছবি ও বিভিন্ন পত্রিকার নিউজ দিয়ে রাখা হয়েছে, যে কেউ দেখলে মনে করবে এটি তাঁর ফেসবুক পেইজ, কিন্তু বিষয়টি সম্পূর্ণ ভুয়া। এ বিষয়টি নিয়ে রাজীব মণি দাস বিব্রতকর পরিস্থিতির মধ্যে আছেন। ভবিষ্যতের কথা চিন্তা করে সে থানায় একটি সাধারণ ডায়রী করেছে। যার জিডি ট্রাকিং নং: T6MDIA,  জিডি নং : ১৭২৯।

রাজীব মণি দাস বলেন, যদি এরকম কোনো ভুয়া ফেসবুক পেইজ থেকে কোনো রাজনৈতিক, ধর্মীয়, দেশ, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বিভ্রান্তিকর, মানহানিকর ও উস্কানিমূলক কোনো লেখা বা মিম শেয়ার করে তার দায়ভার তাঁর নয়। সেজন্য সে আইনের শরণাপন্ন হয়েছে। ফেসবুক পেইজের ব্যবহৃত যে মোবাইল নাম্বারটি দেখা যাচ্ছে, সেটি হলো- ০১৭৬৮-৪৩২৭৫৮ ও পেইজ লিঙ্ক (https://www.facebook.com/rajib.director)

রাজীব মণি দাস আরো বলেন, এই ধরনের উদ্দেশ্য প্রণোদিত কার্যক্রম আমার জন্য হুমকীস্বরুপ, সম্মান হানিকর। বিধায় উক্ত ঘটনার কারণে ভবিষ্যতের কথা চিন্তা করে থানায় সাধারণ ডায়রী করেছি।

উল্লেখ্য, বর্তমানে রাজীব মণি দাস নাট্যকার সংঘের সাংগঠনিক পদে নিয়োজিত আছেন।