মমিন সরকারের পরিচালনায় আসছে ‘ভাড়াটে জামাই ২’

ছোটপর্দায় ব্যাপক জনপ্রিয়তা পাওয়া নাটক “ভাড়াটে জামাই” ব্যস্ততা বাড়িয়ে দিয়েছে পরিচালক মমিন সরকারের। দর্শক সাফল্যের পর সময়ের ব্যস্ততম নির্মাতা মমিন সরকার এ নাটকের সিক্যুয়াল “ভাড়াটে জামাই ২” নির্মাণ করেছেন। নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আখম হাসান, আর তার স্ত্রী ভূমিকায় অভিনয় করেছেন নাদিয়া আহমেদ। আর নাটকটি রচনা করেছেন রাজীব মণি দাস। নাটকটি কমেডি মনে হলেও এটি মূলত একটি রহস্যধর্মী নাটক।

ব্যস্ততা সম্পর্কে জানতে চাইলে দর্শক শ্রোতার হৃদয়ে গাঁথা পরিচালক মমিন সরকার জানান, সম্প্রতি দুইটি একক নাটকের কাজ শেষ করেছি। এছাড়া খুব শীঘ্রই নতুন একটি ধারাবাহিক নাটক নির্মাণের পরিকল্পনা করেছি।

অভিনেতা আ খ ম হাসান ও পরিচালক মমিন সরকার।

অভিনেতা আ খ ম হাসান ও পরিচালক মমিন সরকার।

প্রাপ্তি সম্পর্কে পরিচালক মমিন সরকার বলেন, আসলে আমার প্রাপ্তিটাই বেশি। তবে, আমরা যখন কাজ করতে যাই তখন অনেক সময় অভিনেতা-অভিনেত্রীরা সময়ের মূল্যায়ন না করার কারণে সমস্যায় পড়তে হয়। আবার বাজেট স্বল্পতার কারণে শুটিংয়ের জন্য পর্যাপ্ত সময় পাই না। সময় বেশি পেলে হয়তো কাজগুলো আরো সুন্দর করতে পারতাম।

এই অঙ্গনে সম্ভাবনা কি দেখছেন এই প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমানে ডিজিটাল প্ল্যাটফর্মে অপার সম্ভাবনা রয়েছে। ইদানিং আমাদের নাটক ছবি বিভিন্ন ভাষায় অনূদিত হচ্ছে। এতে বৈদেশিক মুদ্রা আয়ের একটি রাস্তা প্রসারিত হচ্ছে।