লকডাউন অমান্য করে শুটিং চালিয়ে যাচ্ছেন সোনাক্ষী?

শিরোনাম দেখে অবাক হচ্ছেন? বিশ্বজুড়ে করোনার মহামারী চলছে। থমকে আছে মানুষের স্বাভাবিক জীবনযাপন। করোনার প্রভাব পড়েছে বিনোদন জগতেও, বহু আগেই সিনেমা হল ও শুটিং বন্ধ করেছে হলিউড ও বলিউডের মতো ফিল্ম ইন্ডাস্ট্রি। তাহলে এর মাঝেও কিসের শুটিং করছেন বলিউড তারকা সোনাক্ষী সিনহা?

সোনাক্ষী নাকি শুটিং করে বেড়াচ্ছেন এমনই অভিযোগ করেছেন বলিউডের পরিচালক বিবেক অগ্নিহোত্রি। বিবেক তার ব্যক্তিগত টুইটারে সোনাক্ষীর শুটিং এর একটি ছবি পোস্ট করে জানান, ‘লকডাউন না মেনে শুটিং করছেন সোনাক্ষী।‘  পরিচালকের এমন অভি্যোগে ভীষন চটেছেন সোনাক্ষী সিনহা । বিবেকের ছবিটিই তিনি রিপোস্ট করে জানিয়েছেন , তার বিরুদ্ধে কুৎসা রটাতেই নাকি এমন অভিযোগ করা হচ্ছে, শুধু  তাই নয় সেই পোস্টে তিনি মুম্বাই পুলিশকেও ট্যাগ করে জানিয়েছেন তিনি লকডাউনের যথাযথ নিয়ম মেনে বাসায়ই অবস্থান করছেন, যারা এমন গুজব বা ফেইক নিউজ ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে যেন পুলিশ ব্যবস্থা নেয়।

কারণ দেশজুড়ে লকডাউন চলছে৷ ফিল্ম ইন্ডাস্ট্রির কাজ বন্ধ হয়েছে অনেক আগেই৷ বাড়ির বাইরে না আসতে সবাইকে অনুরোধ জানানো হচ্ছে৷ আর এমন সময় তার সম্মান নষ্ট করতে শুটিংয়ের গল্প ছড়িয়ে, এমন অপপ্রচারে ক্ষোভ প্রকাশ করেছেন সোনাক্ষী।