সন্ধ্যায় লাইভে আসছেন সাকিব

করোনাভাইরাসের প্রকোপে সৃষ্ট পরিস্থিতিতে পুরো পৃথিবীর মানুষ ভয়াল সময়ের মোকাবেলা করছে। প্রতিনিয়তই বাড়ছে সংক্রমণের সংখ্যা, বাড়ছে মৃত্যুমিছিল। হাজার হাজার মানুষের মৃত্যুর সংবাদ দিয়েই শুরু হচ্ছে পৃথিবীর প্রত্যেকটা সকাল। এমতাবস্থায় বাংলাদেশেও বিরাজ করছে টালমাটাল অবস্থা, লকডাউনে থেকে খেটে খাওয়া নিম্নবিত্ত মানুষের জীবনে নেমে এসেছে অন্ধকার। দেশের মানুষের সহায়তায় কাজ করে যাচ্ছে দেশসেরা টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের ‘সাকিব ফাউন্ডেশন’। জনগণের সহায়তায় নিজের ফাউন্ডেশনের পরিকল্পনা নিয়ে আজকে সন্ধ্যায় ফেসবুক লাইভে আসবেন এক বছরের জন্য নির্বাসিত এই ক্রিকেটার।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে তিনি এখন অবস্থান করছেন সুদূর যুক্তরাষ্ট্রে। তবে ভুলে যাননি দেশের প্রতি, দেশের মানুষের প্রতি নিজের দায়িত্বের কথা। আজ (শুক্রবার) সন্ধ্যা ৭টায় নিজের ফাউন্ডেশনের ফেসবুক পেজে লাইভে আসবেন তিনি। এসময় ভ্লত-শুভাকাঙ্খীদের সঙ্গে কথা বলবেন সাকিব আল হাসান ফাউন্ডেশনের বিভিন্ন উদ্যোগ নিয়ে। সবাইকে এই লাইভ সেশনে থাকার আমন্ত্রণ জানিয়েছেন সাকিব।

নিজের ফেসবুক ভেরিফায়েড পেইজে সাকিব এ প্রসঙ্গে লিখেন, ‘করোনাভাইরাস প্রতিরোধে সাকিব ফাউন্ডেশনের উদ্যোগ নিয়ে আপনাদের সঙ্গে আলোচনা করতে আজ ফেসবুক লাইভে আসব। ১৭ই এপ্রিল সন্ধ্যা ৭টায় আমার সাথে সরাসরি লাইভে কথা বলুন এবং সাধ্যমতো নিজের অনুদানটি সাকিব ফাউন্ডেশনে পাঠিয়ে দিন। আপনার প্রেরিত অর্থ আমরা সঠিক স্থানে পৌঁছে দেবো।