ইরফানের সাঁতারের দুটি ভিডিও প্রকাশ করলেন ছেলে বাবিল

লিউডের খ্যাতিমান অভিনেতা ইরফান খানের প্রয়াণের শোক কাটিয়ে উঠতে আরো অনেক সময় লাগবে চলচ্চিত্রপ্রেমীদের। জ্বলজ্বলে তারার হুট করে নিভে যাওয়ার মতো করে ইরফানের চলে যাওয়ায় এখনো শোকে বিহ্বল ভক্ত-অনুরাগীরা। প্রয়াত এই অভিনেতাকে প্রতিনিয়ত স্মরণ করছেন সবাই। আর ইরফানের দুটি পুরোনো ভিডিও শেয়ার করে ভক্তদের দুঃখ যেন আরো কিছুটা বাড়িয়ে দিলেন তাঁর ছেলে বাবিল খান!

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, ইরফান খান একটি পুকুরে সাঁতার কাটছেন, বাবিলের শেয়ার করা ভিডিওতে এমনটিই দেখা যাচ্ছে। ভিডিওগুলো দেখে ইরফানকে আপনার ভীষণ মনে পড়বে। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করা ওই ভিডিওর সঙ্গে বাবিল খান হৃদয়ের ইমোজি দিয়েছেন।

এর আগে বাবার মৃত্যুর পর ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে নিজের অভিব্যক্তি প্রকাশ করেন বাবিল খান। তিনি জানান, বাবাকে হারিয়ে এই মুহূর্তে তিনি ভীষণ কষ্টে আছেন। এ কারণে সবাইকে উত্তরও দেওয়া সম্ভব হচ্ছে না তাঁর পক্ষে। কিন্তু অতি শিগগিরই তিনি প্রত্যেকের সঙ্গে যোগাযোগ করবেন। এখন বাবার পুরোনো স্মৃতি হাতড়ে বেড়াচ্ছেন বাবিল। এর আগে ইরফানের পানিপুরি খাওয়ার ভিডিও এবং বেশ কিছু পুরোনো ছবি শেয়ার দিয়েছিলেন বাবিল খান।

‘আপনাদের সমবেদনার জন্য আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমি এই মুহূর্তে কারো উত্তর দিতে পারছি না, কেননা আমি কিছু বলার মতো ভাষা হারিয়ে ফেলছি। আশা করি, আপনারা তা বুঝবেন। আমি আপনাদের সবার উত্তর দেব, কিন্তু এখনই নয়। অনেক ধন্যবাদ সবাইকে। আপনাদের ভালোবাসি,’ লিখেছিলেন বাবিল খান। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় হন ইরফানপুত্র।

কোলন ইনফেকশনে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুবাই আম্বানি হাসপাতালে আইসিইউতে ভর্তি ছিলেন ৫৩ বছর বয়সী অভিনেতা ইরফান। হাসপাতালে ইরফানের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী সুতপা সিকদার ও দুই সন্তান। গত বুধবার দুপুরে মারা যান ইরফান। তাঁকে মুম্বাইয়ের বারসোবা কবরস্থানে দাফন করা হয়।