নবজাতকের ছবি প্রকাশ করলেন কোয়েল মল্লিক

সুখবর দিয়েছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। তাঁর ঘর আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। গতকাল মঙ্গলবার (৫ মে) ভোর ৫টার দিকে ভারতের কলকাতার একটি বেসরকারি হাসপাতালে কোয়েল সন্তান প্রসব করেন। ভক্তদের উদ্দেশে একটি ছবিও প্রকাশ করেছেন অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ভক্তদের উদ্দেশে একটি পারিবারিক ছবি প্রকাশ করেছেন কোয়েল মল্লিক। ছবিতে তাঁর স্বামী নিসপাল সিং ও মায়ের পাশে নবজাতককে দেখা যাচ্ছে।

গতকাল টুইটারে ছবি শেয়ার দিয়ে কোয়েল লেখেন, ‘সকালে আমাদের ছোট্ট বাবু এলো। এই আনন্দ আপনাদের সঙ্গে ভাগাভাগি করতে চাই এবং পুত্রসন্তানের জন্য আপনাদের আশীর্বাদ কামনা করছি।’

স্বাভাবিকভাবেই লকডাউনে এই কঠিন পরিস্থিতির মধ্যেও খুবই উচ্ছ্বসিত কোয়েলের পরিবার। এরই মধ্যে দাদু হওয়ার আনন্দ সংবাদমাধ্যমের সঙ্গে ভাগ করে নিয়েছেন কোয়েলের বাবা খ্যাতিমান চলচ্চিত্র অভিনেতা রঞ্জিত মল্লিকও। ‘লকডাউনে এর চেয়ে ভালো খবর আর কিছুই হতে পারে না। মা ও ছেলে দুজনেই ভালো রয়েছে,’ বলেছেন রঞ্জিত। নবজাতকের আগমনে মল্লিকবাড়িতে বইছে খুশির হাওয়া।

সপ্তম বিবাহবার্ষিকীর সময়ই ভক্তদের সঙ্গে নিজের জীবনের সবচেয়ে খুশির বিষয়টি জানিয়েছিলেন অভিনেত্রী। এরপর নিজের জন্মদিনে শৈশবের কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। এ অবস্থায় অন্য সবার মতোই নস্টালজিক হয়ে পড়েছিলেন কোয়েল।