সাভারে পোশাকশ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ

ঢাকার সাভারে এক পোশাকশ্রমিককে তুলে নিয়ে ধর্ষণ করেছে বখাটেরা। এ ঘটনায় বুধবার সকালে ওই নারী নিজে বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা করেন। এছাড়াও ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ইব্রাহিম নামের এক বখাটেকে গ্রেপ্তার করেছে।

এর আগে গত মঙ্গলবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর ব্রিজের নিচে এ ঘটনা ঘটে। অভিযুক্ত অপর বখাটে বলিয়ারপুর এলাকার নাগরকোণ্ডা গ্রামের রাব্বি পলাতক।

ঘটনার শিকার পোশাকশ্রমিক ও পুলিশ জানায়,মঙ্গলবার রাত ১০টার দিকে বাসা পরিবর্তনের জন্য ওই নারী হেমায়েতপুরের চলন্তিকা হাউজিং এলাকা থেকে জিনিসপত্র নিয়ে জয়নাবাড়ীর দিকে রওনা দেন। পরে তিনি পাশের বাসস্ট্যান্ড এলাকায় এসে পৌঁছালে দুই বখাটে যুবক তাঁর পথের গতিরোধ করে। পরে তারা একটি অটোরিকশায় করে ওই শ্রমিককে তুলে বলিয়ারপুর এলাকায় নিয়ে যায়। ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়ারপুর ব্রিজের নিচে নিয়ে ওই নারীর ওপর পাশবিক নির্যাতন চালানো হয়। পরে ওই শ্রমিককে ভয়ভীতি দেখিয়ে বখাটেরা ঘটনাস্থল থেকে চলে যায়।

এদিকে বুধবার সকালে ওই পোশাকশ্রমিক সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন,এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও ঘটনার সঙ্গে জড়িত অপরজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।