স্নাতক পাস করলেন অমিতাভ বচ্চনের নাতনি

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নাভিয়া নাভেলি নন্দা তাঁর স্নাতক সম্পন্নের অনুষ্ঠানে যোগ দিতে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কলেজে যেতে পারেননি। আর তাই তাঁর পরিবার ঘরেই সেরেছে ওই অনুষ্ঠান। স্নাতক সম্পন্নের পোশাক ও ক্যাপ পরিহিত হাস্যোজ্জ্বল নাভেলির ছবি শেয়ার করেছেন অমিতাভ বচ্চন।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, নাভিয়ার পরিহিত পোশাক ও ক্যাপ তাঁর জন্য কর্মচারীরা তৈরি করেছেন বলে জানান অমিতাভ বচ্চন।

‘নাতনি নাভিয়া, স্নাতকের দিন… নিউইয়র্কের কলেজ থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করেছে। করোনার কারণে ভ্রমণ ও অনুষ্ঠান বাতিল হয়েছে। কিন্তু সে গাউন ও ক্যাপ পরতে চেয়েছিল, বাড়িতে এই উপলক্ষ উদযাপনে কোনো ধরনের প্রস্তুতি ছাড়াই কর্মচারীরা গাউন সেলাই ও ক্যাপ তৈরি করেছেন। সত্যিই ইতিবাচক সুখী মনোভাব,’ টুইটারে লেখেন অমিতাভ।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে গতকাল বুধবার (৬ মে) ওই পোস্ট করেন অমিতাভ। অমিতাভের বড় নাতনি নাভিয়া। তাঁর অন্য নাতি-নাতনির নাম হচ্ছে অগস্ত্য ও আরাধ্যা। নাভিয়া ও অগস্ত্য অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন নন্দার সন্তান। আর আরাধ্যা অমিতাভের ছেলে অভিষেকের সন্তান। আরাধ্যার মা সাবেক বিশ্বসুন্দরী, বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।