আমফানের তাণ্ডবলীলা বাংলাজুড়ে, পরিস্থিতি খতিয়ে দেখতে রাজ্যে এলেন প্রধানমন্ত্রী

আমফান পরিস্থিতি দেখতে শুক্রবার সকালেই পশ্চিমবঙ্গে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুরোধে সাড়া দিয়েই রাজ্যে এলেন নরেন্দ্র মোদী। এদিন সকাল ১০.৫০ মিনিটে এওয়ার ইন্ডিয়ার বিমানে কলকাতায় এসে পৌঁছান প্রধানমন্ত্রী। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যপাল জগদীপ ধনকড় এবং বিজেপি নেতানেত্রীরা।

রাজ্যের আমফান বিপর্যস্ত এলাকা আকাশপথে ঘুরে দেখবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এক ঘণ্টার সফরে দুই ২৪ পরগণা, গোসাবা, সুন্দরবন, মেদিনীপুর ঘুরে তিনি বসিরহাটে নামবেন। প্রধানমন্ত্রীর সঙ্গে গেলেন দুই কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় এবং, দেবশ্রী। রাজ্যের থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে গেলেন রাজ্যপাল জগদীপ ধনকড়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং মুখ্য সচিব রাজীব সিনহা।

সুপার সাইক্লোন আমফানের তাণ্ডবলীলা বাংলাজুড়ে। কার্যত ধ্বংসস্তুপে পরিণত হয়েছে দুই চব্বিশ পরগণা। আমফানের জেরে লণ্ডভণ্ড কলকাতা সহ বাকি জেলা।  ঘূর্ণিঝড় আমফানের তাণ্ডবে বাংলায় এখন পর্যন্ত ৮০ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।  যার মধ্যে কলকাতায় মৃত্যু হয়েছে ১৯ জনের।