লানা কনডোর মঙ্গলগ্রহে যাচ্ছেন

‘টু অল দ্য বয়েস আই হ্যাভ লাভড বিফোর’ ফ্র্যাঞ্চাইজির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা লানা কনডোর আরো একটি রোমান্টিক-কমেডি সায়েন্টিফিক-টুইস্ট ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ‘মুনশট’ শিরোনামের ছবিটি টেলিভিশন চ্যানেল এইচবিওর প্রকল্প এবং গ্রেগ বার্লান্তির অর্থায়নে নির্মাণ হতে যাচ্ছে।

ভারতের সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, আসন্ন ছবিটিতে দেখানো হবে, মঙ্গলগ্রহে স্থানান্তর ও মানুষে অধ্যুষিত হয়ে পড়েছে। এতে ভিয়েতনামে জন্ম নেওয়া মার্কিন অভিনেত্রী লানা কনডোরকে সোফি নামের কলেজছাত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। তাঁর প্রেমিক কেলভিন মঙ্গলগ্রহে চলে যায়। এরপরে সোফি নিজে সেখানে যাওয়ার সিদ্ধান্ত নেয়।

ছবিটি পরিচালনা করবেন ক্রিস উইন্টারবোর। এর চিত্রনাট্য লেখার দায়িত্ব পেয়েছেন ম্যাক্স টাক্স। হলিউড রিপোর্টারের বরাত দিয়ে এ তথ্য জানানো হয়েছে প্রতিবেদনে।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে লানা জানিয়েছেন, এই প্রকল্পে যুক্ত হতে পেরে তিনি খুব উত্তেজিত। স্পেস ট্রাভেল বিষয়ে তাঁর অনেক দিনের স্বপ্ন। এ ছবিতে অভিনয়ের জন্য তাঁর তর সইছে না।

২৩ বছর বয়সী কনডোর ‘টু অল দ্য বয়েস আই হ্যাভ লাভড বিফোর’ ছবিতে লারা জিন চরিত্রে অভিনয় করে ব্যাপক খ্যাতি পান। এ ছাড়া ‘এলিটা : ব্যাটল অ্যাঞ্জেলিস’ ও ‘এক্স ম্যান : অ্যাপোক্যালিপস’ ছবিতেও অভিনয় করে পরিচিতি পান লানা।