বার্সা কোচ মনে করেন লিওনেল মেসির বিশ্রাম দেওয়া প্রয়োজন

করোনা পরিস্থিতির মধ্যে লা লিগা ফেরার পর টানা খেলার মধ্যে আছেন ফুটবলাররা। বার্সেলোনার হয়ে প্রতিটি ম্যাচেই দেখা গেছে লিওনেল মেসিকে। কিন্তু আর্জেন্টাইন তারকাকে কিছুটা বিশ্রাম দেওয়া প্রয়োজন বলে মনে করেন বার্সা কোচ কিকে সেতিয়েন। তবে ব্যস্ত সূচির মধ্যে সেটা আপাতত হচ্ছে না বলে ইঙ্গিত দিয়েছেন তিনি।

কারণ, লিগ ফেরার পর খুব একটা ভালো অবস্থায় নেই বার্সেলোনা। বাজে পারফরম্যান্সের জন্য এরই মধ্যে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান হারিয়েছে তারা। শিরোপা ধরে টিকে থাকাও এখন কঠিন হয়ে গেছে মেসিদের। তাই চাইলেও মেসিকে বিশ্রাম দিতে পারছেন না সেতিয়েন।

এ ব্যাপারে বার্সা কোচ বলেন, ‘সামনে তাঁকে (মেসি) বিশ্রাম দিলে হতো। আমি আগেই তাঁকে এটা বলেছি, যদি আমরা আরো কয়েকটা গোল প্রধমার্ধে পেতাম এবং আমি মনে করি, সেটা আমরা পাওয়ার যোগ্য ছিলাম, তাহলে তাঁকে তুলে নিতে পারতাম এবং বিশ্রাম দিতে পারতাম। আরো কিছু খেলোয়াড়কেও বিশ্রাম দেওয়া যেত। এখন পরিস্থিতি ভিন্ন।’

চলতি লিগে ৩৬ ম্যাচ খেলে ২৪ জয় ও সাত ড্র নিয়ে দুইয়ে থাকা বার্সেলোনার পয়েন্ট ৭৯। এক ম্যাচ কম খেলে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৮০। সমান ৩৬ পয়েন্ট খেলে ৬৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে আতলেটিকো মাদ্রিদ।